October 12, 2024, 1:16 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

সিনেমা নিয়েই ব্যস্ত আছেন মিম

সিনেমা নিয়েই ব্যস্ত আছেন মিম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ক্যারিয়ারের শুরু থেকেই বিদ্যা সিনহা মিম ভিন্ন ধরনের কাজ নিয়ে দর্শকের সামনে হাজির হয়েছেন। তার অভিনীত নাটক, চলচ্চিত্র পেয়েছে দর্শকপ্রিয়তা। লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর কেটে গেছে ১১টি বছর। প্রথমেই প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রে অভিনয় করেন। পরে টিভি নাটক, বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবেও কাজ করেছেন তিনি। বর্তমানে সিনেমা নিয়েই ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী।

নজরকাড়া গ্ল্যামার নিয়ে শোবিজ মাতিয়ে চলেছেন। গত ২০শে জুলাই মিম অভিনীত ‘সুলতান’ ছবিটি দেশের ১১৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। ছবিতে কলকাতার জনপ্রিয় মুখ জিতের বিপরীতে অভিনয় করেছেন মিম। গত ঈদে কলকাতায় ছবিটি মুক্তি পাওয়ার পর বেশ ব্যবসায়িক সফলতা পায় বলে জানা যায়। আমদানি নীতিমালায় এবার এদেশে ছবিটি মুক্তি পেয়েছে। এরপর দুই সপ্তাহ কেটে গেছে। ছবিটি মুক্তির পর কেমন সাড়া পেয়েছেন জানতে চাইলে মিম বলেন, বেশ ভালো সাড়া পেয়েছি। টান টান উত্তেজনা, অ্যাকশন, লক্ষ্য পূরণের জেদ আর ভালোবাসার ছোঁয়া ঘেরা এ ছবিটি দর্শক বেশ পছন্দ করছেন। দ্বিতীয় সপ্তাহের পর হলের সংখ্যা কমে ৭২-এ এলেও ‘সুলতান’ বেশ দাপটের সঙ্গে চলছে। এটাই তো আমার বড় পাওয়া। পশ্চিমবঙ্গে দারুণ ব্যবসা করে ছবিটি। এরপর বাংলাদেশেও এটি বেশ ভালো ব্যবসা করছে। মিম আরো বলেন, আমার অভিনীত ‘দাগ’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। এ ছবির কাহিনি ও গান দর্শকরা পছন্দ করবেন। ছবিটি আসছে ঈদুল আজহায় মুক্তি পাবে বলে জেনেছি। তবে মুক্তির বিষয়টি পরিচালক ভালো বলতে পারবেন। তারেক শিকদার পরিচালিত এ ছবিতে আমার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এ ছবিটি নিয়েও আমি বেশ আশাবাদী। এদিকে সম্প্রতি চ্যানেল আই স্টুডিওতে ‘তিন কন্যার গল্প’ শিরোনামের একটি অনুষ্ঠানে আড্ডায় অংশ নেন বিদ্যা সিনহা মিম। এ অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। অনুষ্ঠানটিতে তারা মুখোমুখি হয়েছিলেন টিভি-মঞ্চনাটক ও বিজ্ঞাপন জগতের প্রিয়মুখ আফসানা মিমির। সামনে ঈদে ছোট পর্দার জন্য কোনো নাটকে কাজ করছেন কিনা জানতে চাইলে মিম বলেন, না। গত বছর ঈদের নাটকে কাজ করেছিলাম। এবার কোনো নাটকে এখন পর্যন্ত কাজ করিনি। বেশ কয়েকটি সিনেমার গল্প হাতে পেয়েছি। সেসব নিয়ে প্রযোজক ও পরিচালকদের সঙ্গে আলাপ হচ্ছে। ভালো কাহিনীর সিনেমা ছাড়া এখন কাজ করতে চাই না। ভালো ছবি হলে বছরে দু’টিই আমার জন্য যথেষ্ট। তেমন প্রজেক্টের সন্ধানেই রয়েছি। খুব শিগগিরই নতুন ছবির খবর দেবেন বলেও জানান এই লাক্স তারকা।

Share Button

     এ জাতীয় আরো খবর